দেশে বিচার নাই, অভিযোগ বীর মুক্তিযোদ্ধার ! 

বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম খান বলেন আমার ছোট ভাই সাংবাদিক শাজাহান সাজু কে কিছু কুচক্রি মহল দুর্নীতিবাজরা লোহাগড়ার গন্ডব গ্রামের একটি হত্যা মামলার আসামি করেছে।
○অথচ সাংবাদিক শাজাহান সাজুর বাড়ি থেকে হত্যা কান্ড টির দুরত্ব ১২ কিল মিটার । সাংবাদিক শাজাহান সাজু ঐ দুর্নীতিবাজদের বিরুদ্ধে অগনিত বার দুর্নীতির খবর দৈনিক গ্রামের কাগজে প্রকাশ করায় যেতে হয়েছে কারাগারে।

বাংলাদেশে যে কোন মানুষ থানায় গিয়ে নিজের বাবার নামে মামলা দিলে ও মামলা হয়ে যায়, নেই কোন প্রশাসনিক তদন্ত। আইন বিভাগ কে অতি দুঃখের সাথে একজন বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম খান বলেন যে আপনারা একটি মামলা নেওয়ার আগে তদন্ত করে মামলা টি নিন ,তাতে করে মিথ্যা হত্যা মামলার দায়ে নিরীহ কোন মানুষ কে আর জেল খাটতে হবেনা। বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম খান বলেন আজ ৩ মার্চ ২০২১তারিখ, আমার ছোট ভাই সাংবাদিক শাজাহান সাজু কে দেখার জন্য জেলা কারাগার নড়াইলে যায়

কারাগারের সামনে বসে শুধুই অপেক্ষা, কখন আমার ছোট ভাইয়ের সাথে দেখা হবে? অবশেষে দেখা হলো, কথা হলো কিন্তু এমন এক সময় পুলিশ এসে বলেন সময় শেষ। পরিশেষে বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম খান বলেন, আইন বিভাগ আপনারা আমার ভাই সাংবাদিক শাজাহান সাজু কে মুক্তি দিন মিথ্যা হত্যা মামলার দায়ে আর জেল খাটাবেন না ও নির্দোষ।